Home News ছাত্র-লীগ সভা-পতির হাতে লা’ঞ্ছি'ত সৌ'দি প্রবাসীর পরিবার-ছবিঘর , ঘুরে দাড়ালেন অভিনেত্রী তিন্নি

ছাত্র-লীগ সভা-পতির হাতে লা’ঞ্ছি’ত সৌ’দি প্রবাসীর পরিবার-ছবিঘর , ঘুরে দাড়ালেন অভিনেত্রী তিন্নি

ছাত্র-লীগ সভা-পতির হাতে লা’ঞ্ছি’ত সৌদি প্রবাসীর পরিবার-ছবিঘর , ঘুরে দাড়ালেন অভিনেত্রী তিন্নি
বেরিয়ে এলো চা’ঞ্চল্য’কর ত’থ্যঃ ৫০ হাজার টাকা না পেয়েই সিলেটে স্বা’মীর সামনে স্ত্রী’কে গ’ণধ”র্ষ’ণ না’ঙ্গলকো’ট উপজে’লা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের হাতে লা’ঞ্ছিত সৌদি প্রবাসীর পরিবার ।
সৌদি প্রবাসী ইয়াছিনের পারিবারিক জমি দ’খলে বা’ধা দিলে তার ২ বোনকে বেদড়’ক পি’টিয়ে জ’খম করে জমিতে ফে’লে রাখেন ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন ।
এমন ঘ’টনা দেখে প্রবাসীদের একটি প্রশ্ন প্রবাসী পরিবারের নিরাপত্তা কোথায় ?
প্রাথমিক স্কুল খোলা নিয়ে নতুন যে ত’থ্য দিলেন গণশিক্ষা স’চিব
প্রাথমিক ও গণশিক্ষা ম’ন্ত্রণালয়ের সিনিয়র স’চিব আকরাম-আল-হোসেন বলেছেন, এখনো শিক্ষাপ্রতিষ্ঠান খোলা মতো পরিস্থিতি দেশে সৃষ্টি হয়নি।
ক’রোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যাবে না। শিক্ষাপ্রতিষ্ঠান আবারো বন্ধ রাখা হবে কিনা শিক্ষা ম’ন্ত্রণালয়ের সাথে কথা বলে তা ঠিক করা হবে। সম্প্রতি গণমাধ্যমে তিনি এসব কথা বলেন।
এদিকে, ক’রোনা পরিস্থিতিতে দেশের শিক্ষা ব্যবস্থা, স’রকারের গৃহীত বিভিন্ন সি’দ্ধান্ত, বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচারিত গুজব ও ভিত্তিহীন সংবাদ ও চলতি বছরের এইচএসসি পরীক্ষা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দিতে আগামী বুধবার বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
ওই সংবাদ সম্মেলনেও নতুন ছুটির ঘোষণা আসতে পারে বলে ধারণা করছেন শিক্ষা সংশ্লিষ্টরা। কেউ কেউ মনে করছেন, সব মিলিয়ে অক্টোবর মাসে পুরোটা জুড়েই শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি থাকতে পারে।
শিক্ষা ম’ন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ৩ অক্টোবরের পর শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরো অন্তত ১৫ থেকে ৩০ দিন পর্যন্ত বাড়তে পারে।
তবে নতুন করে কতদিন ছুটি বাড়ানো হবে সে বি’ষয়ে ম’ন্ত্রণালয়ের টেকনিক্যাল কমিটির সি’দ্ধান্ত নেবে। চলতি সপ্তাহেই ছুটির বি’ষয়ে স’রকারি সি’দ্ধান্ত আসতে পারে।
এর আগে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কতদিন বাড়ানো হবে সে বি’ষয়ে এখনও সি’দ্ধান্ত হয়নি।
টেকনিক্যাল কমিটির সি’দ্ধান্ত অনুযায়ী ছুটি বাড়ানো হবে। আগামী ৬ মাস থেকে এক বছরের মধ্যে শতভাগ ক’রোনামুক্ত হওয়া সম্ভব নয়। তাই শুধু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে কতটা সফলতা আসছে সে বি’ষয়টিও ভাবা হচ্ছে।
উল্লেখ্য, ক’রোনার কারণে গত ১৭ মার্চ থেকে বন্ধ রয়েছে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা স্তরের সব শিক্ষা প্রতিষ্ঠান। এরই মধ্যে অন্তত সাত দফা ছুটি বাড়ানো হয়েছে।
সারাদেশের কওমী মাদ্রাসা ছাড়া বাকি সব শিক্ষাপ্রতিষ্ঠানে এর আগেই ৩ অক্টোবর পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। শিক্ষার্থীদের কোনো ধরণের ঝুঁ’কির মধ্যে না ফেলতে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ানো হয়।

যেভাবে সেই অন্ধকার জীবন থেকে ঘুরে দাড়ালেন অভিনেত্রী তিন্নি

এক সময়কার আ’লোচিত মডেল ও অ’ভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। আজ থেকে প্রায় ১৩ বছর আগেও বাংলাদেশের বিনোদন জগতে জনপ্রিয়তার শীর্ষ তালিকায় ছিলেন তিনি। যদিও সেই জনপ্রিয়তা থেকে বহু আগেই নিজেকে গুটিয়ে নিয়েছেন।
বর্তমানে পরিবারের স’ঙ্গে কানাডার কুইবেক প্রদেশে বসবাস করছেন এ আ’লোচিত তারকা। ক্যারিয়ারের শুরু থেকে তিন্নির ব্যক্তিগত জীবনের উত্থান-পতন কম বেশি অনেকেরি জানা। বিবাহ বিচ্ছেদ,
মিডিয়া থেকে আড়াল হওয়া, মা’দকের আসক্তি সব মিলেয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বি’পর্যস্ত। তবে সেই জীবন থেকে এখন স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিন্নি।
চলতি বছর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিন্নির সাম্প্রতিক কালের পোস্ট করা ছবিগুলো তারই প্রমাণ দেয়। ক্যারিয়ারের শুরুর দিকে যেমন গ্ল্যামা’র আর মাধুর্যতা ছিল তার, তা একটা সময় হা’রিয়ে গেলেও তিনি আবার ঘুরে দাঁড়িয়েছেন।
ফিরে এসেছে তার সেই গ্ল্যামা’র। দেশ ছেড়ে কানাডায় গিয়ে জীবনকে সাজিয়েছেন নতুন করে। হা’রিয়ে যাওয়া সেই রূপলাবন্য অনেকটাই ফিরে পেয়েছেন তিনি।
২০০৪ সালে মিস বাংলাদেশ হয়েছিলেন তিন্নি। এরপর মডেলিং ও অ’ভিনয়ের মাধ্যমে দর্শকের মনজয় করে নিয়ে রাতারাতি তারকা বনে যান। ২০০৬ সালে অ’ভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন।
তিন্নি-হিল্লোল দম্পতির মে’য়ে ওয়ারিশা। ২০০৯ সালে এ তারকা দম্পতি আলাদা হয়ে জান। এরপর মিডিয়া থেকে দূরে সরে পড়েন তিন্নি। ২০১২ সালে তাদের ডিভোর্স হয়। সে সময় মা’দকে আসক্ত হয়ে পড়েন এ অ’ভিনেত্রী।
মা’দকাসক্তি নিরাময় কেন্দ্রেও চিকিৎসাধীন ছিলেন তিনি। ২০১৪ সালে পরিবারের অমতে আদনান হুদা সাদ নামের এক ব্যক্তিকে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন। ২০১৬ সালে সেই স’ম্পর্কেরও ইতি ঘটে।
মিডিয়া থেকে আড়াল হওয়া, মা’দকের আসক্তি সব মিলেয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বি’পর্যস্ত। তবে সেই জীবন থেকে এখন স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিন্নি।

আরও পরুন

মিন্নির বাবা – বিচার পাইনি, উচ্চ আদালতে যাব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Must Read

জেনে নিন.. “বাসর রাতে” স্বামীকে ১০টি প্রশ্ন করবেন == ৭ নাম্বার প্রশ্নটি বিশেষ গুরুত্বপূর্ণ

জেনে নিন.., 'বাসর রাতে স্বামীকে ১০টি প্রশ্ন করবেন, ৭ নাম্বার প্রশ্নটি বিশেষ গুরুত্বপূর্ণ প্রেম আর বিয়ে, জীবনের সম্পূর্ণ ভিন্ন দুটি অধ্যায়। একটায় যেমন দা'য়িত্ব নেই,...

বরের জানাজা হল বৌভাতের অনুষ্ঠানে, হাসপাতালে গেল কনে

বরের জানাজা হল বৌভাতের অনুষ্ঠানে, হাসপাতালে গেল কনে বৌভাতের অনুষ্ঠানের সব কার্যক্রম চলছিল বেশ ধুমধাম করে। কনেপক্ষ ঢাকঢোল পিটিয়ে আনন্দ উল্লাস করে গাড়িবহর নিয়ে উপস্থিত...

দীর্ঘ ৭শ’ বছরের পরি-ত্যক্ত মসজিদে পুনরায় “আজান” ও “নামাজ” শুরু হল

দীর্ঘ ৭শ’ বছরের পরি-ত্যক্ত মসজিদে পুনরায় "আজান" ও "নামাজ" শুরু হল জয়পুরহাটে'র ক্ষে’তলাল উপজেলার পাঠানপাড়ায় কয়েক শতাব্দি ধরে পরিত্যক্ত থাকা মসজিদে' পুনরা'য় আজান ও নামাজ...

আলহামদু-লিল্লাহ রহমতের বৃষ্টিতে সিক্ত হলো কাবা শরিফ,,

আলহামদু-লিল্লাহ রহমতের বৃষ্টিতে সিক্ত হলো কাবা শরিফ,, পবিত্র কাবা '''শরিফ চত্বরে চলছে তাওয়াফ। আবার কেউ নামাজ ও'' দোয়ায় মগ্ন। এরই মাঝে রহমতের বারিধারায় সিক্ত হচ্ছে...

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়ল ইমাম মসজিদের পক্ষে।।

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়ল ইমাম মসজিদের পক্ষে।। মসজি'দের কক্ষে ত'রুণীর সঙ্গে আপত্তিকর ঘটনা'র অ'ভিযোগে জনতার হাতে মোহা'ম্মদ আলী নামে এক ইমাম'কে আটকের প'র...